সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
বাসাইলে শিখন কেন্দ্রের উদ্বোধন

বাসাইলে শিখন কেন্দ্রের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক : “এসো সবাইল লিখি পড়ি, আলোকিত জীবন গড়ি” প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের বাসাইলে আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম পিইডিপি-৪ শিখন কেন্দ্র উদ্বোধন কর হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার দাপনাজোর এলাকায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে যৌথ উদ্যোগ এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় এই শিখন কেন্দ্রের উদ্বোধন করা হয়।

শিখন কেন্দ্রের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও টাঙ্গাইল-০৮ আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, টাঙ্গাইল উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারি পরিচালক এ. কে. এম বজলুর রশীদ তালুকদার, ফুলকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা রাজিক, টাঙ্গাইল উদয়ের নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্রসহ প্রমুখ।

এসময় ৩০জন শিক্ষার্থীদের হতে নতুন বই তুলে দেয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840